বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
যুবলীগ নেতাকে কুপিয়ে আঙুল বিচ্ছিন্ন করার অভিযোগ

যুবলীগ নেতাকে কুপিয়ে আঙুল বিচ্ছিন্ন করার অভিযোগ

অনলাইন ডেস্কঃ যুবলীগ নেতা মো. টুটুল খানকে কুপিয়ে আঙুল বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে বরগুনার বেতাগীতে সদ্য বহিষ্কৃত হওয়া বরগুনা জেলা ছাত্রলীগ নেতা মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে। একইসঙ্গে টুটুল খানের দুই পা ক্ষত-বিক্ষত করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বেতাগী সদর ইউনিয়নের বাকাপুল নামক স্থানে এ ঘটনা ঘটে।

তবে এ অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন ওই ছাত্রলীগ নেতা রফিক। মো. টুটুল খান বেতাগী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

আহত যুবলীগ নেতার ভাই জসিম খান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, টুটুল বর্তমানে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে পুলিশ বলছেন ঘটনার পরপরই রফিক ও তার সমর্থকদের গ্রেফতারে বেতাগী থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।

জসিম খান যুগান্তরকে বলেন, টুটুল তার শ্বশুরবাড়ি এলাকায় জরুরি কাজে গেলে পূর্ব শত্রুতার জেরে বরগুনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি পদ থেকে সদ্য বহিষ্কার হওয়া রফিক ও তার সমর্থকরা অতর্কিত হামলা করে। পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে একটি হাতের বেশ কয়েকটি আঙ্গুল বিচ্ছিন্ন ও দুই পা ক্ষত-বিক্ষত করে। হামলার ঘটনার সময় টুটুল একাই ছিল, আর রফিকের সঙ্গে ছিল ৮-১০ জন দুর্বৃত্ত। পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে টুটুল ঘটনার বিবৃতি দিতে গিয়ে অজ্ঞান হয়ে পরে। তাকে চিকিৎসা দিতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসেছি। তার অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসক জানিয়েছেন প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

এদিকে ওই ছাত্রলীগ নেতা মো. রফিকুল ইসলাম যুগান্তরকে মোবাইল ফোনে জানান, কে বা কারা এ হামলা করেছেন তিনি এ বিষয়ে কিছুই জানেন না।

তিনি আরও বলেন, বেশ কিছুদিন যাবত তিনি পারিবারিক কাজে এলাকার বাহিরে আছেন।

বেতাগী থানার ওসি মো.আনোয়ার হোসেন যুগান্তরকে বলেন, এ ঘটনায় সম্পৃক্ত থাকা সবাইকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana